728 x 90
728 x 90
728 x 90
Advertisement
create a new WordPress Website

লক্ষ্মীপুরে শিশু বলাৎকারের অভিযোগে ইমাম আটক

লক্ষ্মীপুরে শিশু বলাৎকারের অভিযোগে ইমাম আটক

লক্ষ্মীপুরে রামগঞ্জ উপজেলা বলাৎকারের অভিযোগে এক মসজিদের ইমামকে আটক করেছে পুলিশ।

সোহেল হোসেন

লক্ষ্মীপুর প্রতিনিধি:  লক্ষ্মীপুরে রামগঞ্জ উপজেলা বলাৎকারের অভিযোগে এক মসজিদের ইমামকে আটক করেছে পুলিশ।

ঘটনাটি ঘটে রবিবার (২০ মে) সকালে ১নং কাঞ্চনপুর ইউনিয়নের পশ্চিম শেখপুরা পাটওয়ারী বাড়ীর কেন্দ্রীয় জামে মসজিদে। ভুক্তভোগী আবু বকর (৯) পশ্চিম শেখপুরা বশির উদ্দিন পাটওয়ারী বাড়ীর (ভুতের বাড়ী) জসীম উদ্দীনের ছেলে। আবু বকর নিচহরা আলিম মাদ্রাসার চতু্র্থ শ্রেনির ছাত্র।

সে বলে, আজ সকাল বেলা আমি মসজিদে আরবি পড়তে আসি। আরবি পড়ার শেষে হুজুর আমাকে রুমে নিয়ে যায়। তারপর আমাকে দিয়ে উনার হাত, পা, কোমর টিপায়। খারাপ কাজ করার চেষ্ঠা করে। আমার গায়ের উপর উঠে পড়ে। পরে আমি মাকে বিষয়টি জানাই। আরো কয়েকজন ছাত্রের সাথে এই কাজগুলো করার অভিযোগ পাওয়া গেছে স্থানীয়দের কাছে।

মসজিদ কমিটির সভাপতি অধ্যাপক শাহজাহান বলেন, আবু বকরের মা আমাকে বিষয়টি অবগত করেছে। আমরা বিষটি সমাধানের চেষ্ঠা করেছি। কিন্তু জনরোসে তা সম্ভব হয়নি।

আবু বকরের ফুফু জেসমিন বেগম বলেন, মসজিদ কমিটির সদস্য দুলাল পাটওয়ারী আমাদের হুমকি দিয়ে বলে, আমরা যেন এই বিষয়ে থানায় কোন অভিযোগ না করি। বেশি ভাড়াভাড়ি করলে সমস্যা হবে।এই বিষয়ে জানতে চাইলে দুলাল পাটোয়ারী বলেন- আমি বিষয়টি সামাজিক ভাবে সমাধান করার চেষ্টা করেছি তবে আমার বিরুদ্ধে ছেলের ফুফুর অভিযোগ ভিত্তিহীন।

দিনভর নাটকীয়তার শেষে বিকেলে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন ঘটনাস্থল থেকে বলৎকারে অভিযুক্ত ইমামকে আটক করে থানায় নিয়ে যায়।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, অভিযুক্ত ইমামের বিরুদ্বে মামলা দায়ের করা হয়েছে। বিধি মোতাবেক আসামীকে আদালতে সোর্পন করা হবে।

Posts Carousel

Latest Posts

Top Authors

Most Commented

Featured Videos

ক্যালেন্ডার

July 2021
F S S M T W T
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031