728 x 90
728 x 90
728 x 90
Advertisement
create a new WordPress Website

মহানবী (সা.)-কে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট- ব্যবসায়ী কারাগারে !!

মহানবী (সা.)-কে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট- ব্যবসায়ী কারাগারে !!
মহানবী (সা.)-কে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট- ব্যবসায়ী কারাগারে !!নিজস্ব প্রতিবেদক

মহানবী (সা.)-কে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট- ব্যবসায়ী কারাগারে !!

 

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় মো. রেজাউল করিম আকন্দ (৪৭) নামের এক ব্যক্তির বিরুদ্ধে মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করার অভিযোগ উঠেছে। ঘটনা জানাজানি হলে অভিযুক্ত রেজাউল করিমকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। পাশাপাশি রেজাউল করিমসহ অজ্ঞাতনামা আরও ৪-৫ জনের বিরুদ্ধে বাবুগঞ্জ থানায় মামলা করেছেন ওই এলাকার বাসিন্দা মো. মিরাজ হোসেন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে পুলিশ ওই মামলায় রেজাউল করিমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

গ্রেফতার রেজাউল করীম আকন্দ গৌরনদী উপজেলার দক্ষিণ পালরদী গ্রামের মৃত জলিল আকন্দের ছেলে। তিনি বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের রহিমগঞ্জ এলাকায় তার শ্বশুর বাড়িতে থাকতেন। পাশাপাশি রহিমগঞ্জ বাজারে ফ্যামিলি ওয়ার্ল্ড ফার্মেসি নামে ওষুধের দোকান চালাতেন।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান মামলার বরাত দিয়ে জানান, বুধবার সকাল ৮টার দিকে রেজাউল করিম আকন্দ তার ফেসবুক আইডি থেকে মহানবী (সা.)-কে নিয়ে আপত্তিকর লেখা ও ছবি পোস্ট করেন। বিষয়টি নজরে এলে স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। বিষয়টি বুঝতে পেরে রেজাউল করিম ফেসবুক আইডি থেকে ওই পোস্টটি মুছে ফেলেন। কিন্তু স্থানীয়রা সেটির মোবাইলে স্ক্রিনশট নিয়ে রাখেন এবং বুধবার রাতে রেজাউলকে রহিমগঞ্জ বাজারে তার ব্যবসাপ্রতিষ্ঠানে অবরুদ্ধ করে মারধর করেন। খবর পেয়ে আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের একটি টিম ঘটনাস্থলে গিয়ে রেজাউলকে উদ্ধার করে। এরপর তাকে থানা হেফাজতে রাখা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় স্থানীয় এক ব্যক্তি বাদী হয়ে বৃহস্পতিবার মামলা করেন। মামলায় রেজাউল করিমসহ অজ্ঞাতনামা আরও ৪-৫ জনকে আসামি করা হয়। দুপুরে ওই মামলায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।।

Posts Carousel

Latest Posts

Top Authors

Most Commented

Featured Videos

ক্যালেন্ডার

June 2021
F S S M T W T
 123
45678910
11121314151617
18192021222324
252627282930