728 x 90
728 x 90
728 x 90
Advertisement
create a new WordPress Website

বিশ্বনাথে পানি নিষ্কাশনের জন্য ড্রেন নির্মাণে বাঁধা

বিশ্বনাথে পানি নিষ্কাশনের জন্য ড্রেন নির্মাণে বাঁধা

বিশ্বনাথে পানি নিষ্কাশনের জন্য ড্রেন নির্মাণে বাঁধা

নিজস্ব প্রতিবেদক: সিলেটের বিশ্বনাথ পৌরসভার ৪নং ওয়ার্ডের পানি নিষ্কাশনের জন্য একটি ড্রেন নির্মাণ কাজে বাঁধা দিচ্ছেন একটি গ্রামের লোকজন।

রাস্তার পাশে ওই ড্রেন নির্মাণ না হওয়ার জন্য বৃহস্পতিবার (১৭ জুন) এলাকাবাসীর ব্যানারে ওয়ার্ডের অন্তর্গত বরইগাঁও ও একই গ্রামের দুটি পাড়া তাজপুর ও সদলপুর গ্রামের লোকজন মানববন্ধন কর্মসূচিও পালন করেছেন। তবে এই কাজের বিরোধীতা করে কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। স্থানীয় ওয়ার্ড আ’লীগের সভাপতি ও বরইগাঁও গ্রামের সিতাব আলীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্যও রাখেন সরকার দলীয় নেতাকর্মী।

 

জানা যায়, বিশ্বনাথ জগন্নাথপুর সড়ক থেকে বরইগাঁও, তাজপুর, আতাপুর হয়ে নতুনবাজার পর্যন্ত এলজিইডির একটি পাকা সড়ক রয়েছে। সম্প্রতি কালিগঞ্জ বাজার সংলগ্ন ওই সড়কের দক্ষিণ পাশে আলাপুর গ্রামের লন্ডন প্রবাসী লিয়াকত আলীর জমির কর্ণার থেকে পূর্বমুখি প্রায় ৩ লাখ টাকা ব্যায়ে ৬০ মিটার একটি ড্রেন নির্মাণ কাজ শুরু করেছেন পৌর প্রশাসক।

 

ড্রেনের সাথে সংশ্লিষ্ট বাসা-বাড়ির মালিকদের কোনো অভিযোগ না থাকলেও বাঁধা হয়ে দাঁড়িয়েছেন প্রায় এক কিলোমিটার দুরের রইগাঁও তাজপুর ও সদলপুর গ্রামের লোকজন। তাদের দাবি, ওই ড্রেন নির্মাণের ফলে সড়ক ছোট হয়ে যাচ্ছে। ভবিষ্যতে সড়কটি বড় করতে গেলে ড্রেনটি বাঁধা হয়ে দাঁড়াবে।

 

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ দাস বলেন, মানববন্ধনের পূর্বে একটি অভিযোগ পেয়ে তিনি ঘটনাস্থলটি পরিদর্শন করেন। সেখানে কোন প্রকার সমস্যা না থাকায় জনসার্থে ওই ড্রেন নির্মানের কাজ শুরু করা হয়েছে।

Posts Carousel

Latest Posts

Top Authors

Most Commented

Featured Videos

ক্যালেন্ডার

July 2021
F S S M T W T
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031