728 x 90
728 x 90
728 x 90
Advertisement
create a new WordPress Website

কাহালুতে গাড়ি ভাড়াকে কেন্দ্র করে ভ্যান চালকের হাতে ৭৫ বয়সী বৃদ্ধ নিহত

কাহালুতে গাড়ি ভাড়াকে কেন্দ্র করে ভ্যান চালকের হাতে ৭৫ বয়সী বৃদ্ধ নিহত

কাহালুতে গাড়ি ভাড়াকে কেন্দ্র করে ভ্যান চালকের হাতে ৭৫ বয়সী বৃদ্ধ নিহত

হাদিসুর রহমান, কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ শনিবার (১৫মে) বিকেল ৫ ঘটিকায় বগুড়ার কাহালু উপজেলার মালঞ্চা ইউনিয়নের ভালশুন পুরোতন বাজারে গাড়ি ভাড়াকে কেন্দ্র করে ভ্যানচালক বাদসা রহমান পুকরুর হাতে ৭৫ বয়সী তফিজ উদ্দিন নিহত হয় ।

জানা গেছে শনিবার বিকেলে কাহালুর মালঞ্চা হইতে ভালশুন পুরোতন বাজার থেকে ২০০ গজ দক্ষিনে অটো ভ্যানে আসার সময় ১৫ টাকার ভাড়া ১০ টাকা দেওয়ায় তর্কবিতর্কের সৃষ্টি হলে একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে ভ্যান চালক পুকরু বৃদ্ধ তফিজ উদ্দিনকে চর থাপ্পর দিয়ে ভ্যান থেকে ফেলে দেয় এবং ভ্যান থেকে পরে যাওয়ার ১-২ মিনিটের মধ্য ঘটনাস্থলেই বৃদ্ধ তফিজ উদ্দিন মারা যায়। জানা যায় তফিজ

উদ্দিন সারিয়াকান্দি থেকে গত প্রায় ৩৫ বছর আগে ভালশুন আলোকছত্র গ্রামে এসে বসবাস শুরু করেন। তিনি সারিয়াকান্দি মতিরা পাড়ার মৃত ময়েন মন্ডল এর দ্বিতীয় ছেলে। তফিজ উদ্দিন পেশায় একজন বাদাম ব্যবসায়ী ছিলেন। ভ্যান চালক ও বৃদ্ধ লোকটির বাড়ি ভালশুন আলোকছত্র একই গ্রামের পাশি পাশি অবস্থিত । জানা গেছে ভ্যানচালক বাদসা রহমান ভালশুন আলোকছত্র গ্রামের মৃত ওসমান খন্দকারের পুত্র। ঘটনাটি ঘটার পরপরেই স্থানীয়রা ভ্যানচালকে ধরলেও পরে তাকে ছেড়ে দেওয়াই ভ্যান চালক পালিয়ে যায়।

খবর পেয়েই ঘটনাস্থলে কাহালুর থানার ওসি জনাব মোঃ আমবার হোসেন সহ একদল পুলিশ সদস্য সেখানে উপস্থিত হয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশ নিয়ে কাহালু থানায় যায় । রবিবার লাশ ময়না তদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হবে বলে জানান ওসি আমবার হোসেন।

এ ঘটনায় বৃদ্ধ তফিজ উদ্দিন এর পালিত ছেলে আল নোমান (কিনো) বাদি হয়ে কাহালু থানায় মামলার প্রক্রিয়া চালাচ্ছেন ।

এদিকে আসামি ধরার জন্য কাহালু থানা পুলিশ সকল ধরনের ব্যবস্থা গ্রহন করেছেন৷

HadisurRahman
ADMINISTRATOR
PROFILE

Posts Carousel

Latest Posts

Top Authors

Most Commented

Featured Videos

ক্যালেন্ডার

October 2021
F S S M T W T
1234567
891011121314
15161718192021
22232425262728
293031