728 x 90
728 x 90
728 x 90
Advertisement
create a new WordPress Website

কাজিপুরে ৮ হাজার মানুষের টিকা গ্রহণ

কাজিপুরে ৮ হাজার মানুষের টিকা গ্রহণ

কাজিপুরে ৮ হাজার মানুষের টিকা গ্রহণ

 এম এ মজিদ (সিরাতগঞ্জ থেকে): সিরাজগঞ্জের কাজিপুরে করোনার গণটিকাদান কর্মসূচির দ্বিতীয় ডোজের প্রথম দিন আজ থেকে শুরু হয়েছে। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকাল ৯ টায় দেশব্যাপী একযোগে শুরু হওয়া এই কার্যক্রম চলেছে বিকেল ৫টা পর্যন্ত। টিকা গ্রহণকারীরা প্রথম ডোজ যে কেন্দ্রে নিয়েছেন দ্বিতীয় ডোজও সেই কেন্দ্রে নিতে হচ্ছে।

কাজিপুর উপজেলার ১২টি ইউনিয়নের ১,২,৩ নং ওর্য়াডের ১টি পৌরসভাসহ প্রত্যন্ত চর অঞ্চলে আগের কেন্দ্রগুলোতেই দ্বিতীয় ডোজ টিকা পাচ্ছেন ৷ বিভিন্ন কেন্দ্রে গিয়ে দেখা যায়, করোনা টিকার দ্বিতীয় ডোজ দেওয়া শুরুর আগেই টিকা প্রত্যাশীদের ভিড় জমাতে দেখা যায় । সকাল ৯টার মধ্যেই অনেক কেন্দ্রে দীর্ঘ সারি দেখা যায়।যারা প্রবীণ ও শারীরিকভাবে অসুস্থ—এমন লোকজনকে টিকা নেওয়ার ক্ষেত্রে অগ্রাধিকার দিয়ে কেন্দ্রের ভেতরে ঢোকানো হচ্ছে। স্বাস্থ্য বিধি মেনে নারী ও পুরুষকে পর্যায়ক্রমে টিকার জন্য কেন্দ্রের ভেতরে ঢোকানো হয়।

যারা একবার টিকা নিয়েছেন তারই শুধু আজ টিকা পাবেন। আগে থেকেই বিষয়টি প্রচারনা করায় প্রথম ডোজ প্রদান সুন্দর ভাবে সম্পর্ন হয়েছে। পৌরসভা, কাজিপুর সদর ইউনিয়ন, চালিতাডাঙ্গা ও সোনামুখি ইউনিয়নের বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোমেনা পারভীন পারুল। এ সময় সঙ্গে ছিলেন আবাসিক মেডিক্যাল অফিসার ডাক্তার দেবব্রত রায়, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মোয়াজ্জেম হোসেন, পৌরসভার একটি কেন্দ্রে উপস্থিত ছিলেন কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার।

ডাক্তার মোমেনা পারভীন পারুল বলেন, কাজিপুরে কোভিড টিকা কার্যক্রমে ১ম ডোজ ৩৪৭৩৬ জন কে করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রদান করা হয়। এদেরকে পর্যায়ক্রমে ২য় ডোজ দেওয়া হবে। গনটিকা কার্যক্রমে কাজিপুরে লক্ষ্যমাত্রা ছিল ৮৯৬৪ জন ২য় ডোজ এবং আজকে দেওয়া হয়েছে ৭৭১৮ জন।

Posts Carousel

Latest Posts

Top Authors

Most Commented

Featured Videos

ক্যালেন্ডার

September 2021
F S S M T W T
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930