728 x 90
728 x 90
728 x 90
Advertisement
create a new WordPress Website

সারিয়াকান্দির কামালপুরে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন চেয়ারম্যান রাসেল

সারিয়াকান্দির কামালপুরে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন চেয়ারম্যান রাসেল

সারিয়াকান্দির কামালপুরে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন চেয়ারম্যান রাসেল

আজাদুর রহমানঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সরকার দেশ ও দেশের মানুষের জন্য সর্বদা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বগুড়া সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে অসচ্ছল নারীদের মাঝে প্রতিমাসে ৩০ কেজি করে বিনামূল্যে চাল বিতরণের কার্যক্রম লটারির মাধ্যমে নির্বাচন করেন।

 

রফিকুল ইসলামের সঞ্চালনায় শুক্রবার (১৮ই নভেম্বর) বিকাল ৪টায় ইউনিয়ন পরিষদ চত্বরে এ সময় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাসেকুজ্জামান রাসেল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সারিয়াকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মুন্টু।

 

আরোও উপস্থিত ছিলেন, ইউপি সচিব আবুল কালাম আজাদ, ইউপি সদস্য আলমগীর হোসেন ১নং ওয়ার্ড, তৌহিদুল ইসলাম বাদশা ২নং ওয়ার্ড, আনোয়ার হোসেন ৩নং ওয়ার্ড, কাজী মঞ্জুরুল ইসলাম ৪নং ওয়ার্ড, আল মামুন ৫ নং ওয়ার্ড, আজহার আলী ৬ নং ওয়ার্ড, ফরিদ উদ্দিন ৭ নং ওয়ার্ড, আমির উদ্দিন ৮নং ওয়ার্ড, জাহিদুল ইসলাম ৯ নং ওয়ার্ড, পারুল খাতুন সংরক্ষিত মহিলা আসন ১, রুপালি ২, বিউটি খাতুন ৩, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি সাংবাদিক মাইনুল ইসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

এ সময় অসচ্ছল নারীদের মাঝে বিনামূল্যে ৩০ কেজি চাল বিতরণের কার্যক্রম লটারির মাধ্যমে নির্বাচন করা হয়। ইউনিয়নের ২৬৫ জন অসচ্ছল নারী ও সারাদেশে ১০ লাখ ৪০ হাজার নারী এই সুবিধার আওতায় আসবে।

 

সুবিধাভোগী আফরোজা নামের এক নারী জানান, ভোটার আইডি কার্ড দিয়ে হামি আবেদন করচি। লটারির করে ছিলিপ পাচি। শেখ হাসিনা আপা কছলো হামাগেরোক খাবার দিবি আজ হামি ৩০ কেজি চাউলের সিলিপ পাছি।

 

 

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছে। ইতিমধ্যেই সারাদেশে নারী উন্নয়নে ভূমিকা পালন করছে যা আন্তর্জাতিক বিশ্বেও প্রশংসিত। ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধুর দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে সরকার এই কার্যক্রম অব্যাহত রাখবে।

এই নিউজটি শেয়ার করুন। 

Posts Carousel

Latest Posts

Top Authors

Most Commented

Featured Videos

ক্যালেন্ডার

November 2022
F S S M T W T
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

এই নিউজটি শেয়ার করুন। 

বাংলা বাংলা English English