728 x 90
728 x 90
728 x 90
Advertisement
create a new WordPress Website

বগুড়ার শিবগঞ্জে মাদক ব্যবসায়ীকে সহযোগিতা না করায় হামলায় ৩ নারী সহ আহত ৫, থানায় মামলা

বগুড়ার শিবগঞ্জে মাদক ব্যবসায়ীকে সহযোগিতা না করায় হামলায় ৩ নারী সহ আহত ৫, থানায় মামলা
বগুড়ার শিবগঞ্জে মাদক ব্যবসায়ীকে সহযোগিতা না করায় হামলায় ৩ নারী সহ আহত ৫, থানায় মামলাএস আই সুমন, শিবগঞ্জ উপজেলার প্রতিনিধি

মাদক বিক্রেতায় সহযোগিতা না করায় হামলা

বগুড়ার শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ সদর ইউনিয়নের পূর্বজাহাঙ্গীরাবাদ পানাতে পাড়া গ্রামে মাদক ব্যবসায় সহায়তা না করায় অসহায় পরিবারকে হামলা চালিয়ে ৩ নারী সহ ৫জন কে গুরুতর আহত করার ঘটনায় থানা মামলা দায়ের করা হয়েছে।

 

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, একই এলাকার বুলু মিয়ার ছেলে ঠান্ডা মিয়া, শাহজাহান আলীর ছেলে আনারুল ইসলাম তার বোন নাছিমা বেগম দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তারা এলাকার প্রভাবশালী হওয়ায় এলাকার অসহায় গ্রামবাসী মুখ খুলতে ও প্রতিবাদ করতে সাহস পায় না। বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে যুদ্ধ করার পরেও তারা সে সিদ্ধান্তে বৃদ্ধাঙ্গুলী প্রদর্শন করে দেদাড়ছে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। বর্তমান আইন শৃঙ্খলা পরিস্থিতি কঠোররূপ ধারণ করায় তারা তাদের ব্যবসার কৌশল পরিবর্তন করে পার্শ্বের বাড়ির মগলু মিয়ার বাড়িতে জোরপূর্বক বিপুল পরিমাণ ফেন্সিডিল রাখার জন্য অবৈধ ভাবে চাপ প্রয়োগ করে। এতে মগলু ও তার পরিবারের লোকজন সম্মতি জ্ঞাপন না করায় তাদেরকে ফেন্সিডিলগুলি নিয়ে চলে যেতে বলে। এতে তারা ক্ষিপ্ত হয়ে গত ১৮ এপ্রিল ( রবিবার) বিকালে দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে ঠান্ডা, আনারুল, নাছিমার নেতৃত্বে তাদের দোসর দুলু মিয়া, শাহজাহান ইসলাম, আমজাদ হোসেন, লেমন প্রাং, আনিছার রহমান, আব্দুল মান্নান, লাকি বেগম, এমেনা বেগম, ইয়াছিন আলী, নাইম, সোহান, শাকিল সহ অজ্ঞাতনামা ৮/১০ জন হাতে লোহার রড, রাম দা, হাসুয়া, লাঠি-শোটা নিয়ে পূর্ব পরিকল্পিত ভাবে হামলা চালিয়ে বেধরক পিটাতে থাকে। এতে মগলু মিয়া, হোসেন আলী, শাহেনা বেগম, দুলালী বেগম ও শারমিন গুরুত্বর জখম প্রাপ্ত হয়। এদের মধ্যে মগলু মিয়া ও হোসেন আলীর অবস্থা আশংকা জনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসারত অবস্থায় মগলু মিয়া ও হোসেন আলীর অবস্থা অবনতি হতে থাকলে তাদেরকে ঢাকার একটি চিকিৎসা কেন্দ্রে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। তাদের অবস্থা এখন আশংকা জনক, জন্ম মৃত্যুর সন্ধিক্ষনে রয়েছে। এঘটনায় আহতদের পক্ষে রোস্তম আলী বাদী হয়ে শিবগঞ্জ থানায় ১১ জন সহ অজ্ঞাতনামা ৮/১০ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এ বিষয়ে মামলার বাদী রোস্তম আলী বলেন, প্রতিপক্ষদেরকে মাদক ব্যবসায় সহায়তা না করায় তারা ক্ষিপ্ত হয়ে হামলা চালিয়েছে। আমরা থানায় অবগত করার কথা বললে তারা প্রাণ নাশের হুমকি সহ নানা ক্ষয়-ক্ষতি করার হুমকি প্রদান করে। এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা নেওয়া হয়েছে। মাদক ব্যবসায়ীরা যেই হোক তাদেরকে ছাড় দেওয়া হবে না। মামলার আসামীদেরকে আটক করতে পুলিশ তৎপর রয়েছে।

Posts Carousel

Latest Posts

Top Authors

Most Commented

Featured Videos

ক্যালেন্ডার

June 2021
F S S M T W T
 123
45678910
11121314151617
18192021222324
252627282930