728 x 90
728 x 90
728 x 90
Advertisement
create a new WordPress Website

বালিয়াডাঙ্গীতে বাজারের মধ্যে প্রকাশ্যে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা 

বালিয়াডাঙ্গীতে বাজারের মধ্যে প্রকাশ্যে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা 
বালিয়াডাঙ্গীতে বাজারের মধ্যে প্রকাশ্যে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যাঅনলাইন ডেস্ক

বালিয়াডাঙ্গীতে বাজারের মধ্যে প্রকাশ্যে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

ঠাকুরগাঁও জেলার বালীয়াডাঙ্গী উপজেলায় এক ব্যক্তিকে বাজারের মধ্যে পিটিয়ে হত্যা করেছে দূবৃর্তরা।

২০ এপ্রিল (মঙ্গলবার) সন্ধ্যায় বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ি ইউনিয়নের বাদামবাড়ি বাজারে মোজাম্মেল ও বাবুলের উপর এ হামলার ঘটনা ঘটে।

নিহত মোজাম্মেল হক (৪৫) ওই ইউনিয়নের কইকরি গ্রামে বলে জানা যায়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঠাকুরগাঁও সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রকিবুল আলম।

স্থানীয় লোকজন ও ওই ঘটনায় নিহত মোজাম্মেলের দু’ভাই আশরাফুল ও বাবুল বলেন প্রতিবেশী এক মেয়ের সাথে কয়েক বছর আগে বিবাহ হয় প্রতিবেশী আঃ লতিফ নামে এক ব্যক্তির সাথে কিন্তু বিয়ের পর থেকে ঝগড়া বিবাদের কারনে ওই মেয়ে স্বামীর বাড়ি থেকে বাপের বাড়ি চলে আসে আর এই বিয়ের ঘটক ছিল নিহত মোজ্জামেল হক ওই নারী দীর্ঘ দিনেও কেন স্বামীর বাড়িতে যায় না এ নিয়ে প্রতিবেশী কামাল হোসেনের সাথে কথা কাটাকাটি হয় কয়েকদিন ধরে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় চেয়ারম্যান আমিনুল ইসলাম জানান এই বিষয়টি নিয়ে আমি মিমাংসায় বসি এবং মিমাংসায় কামাল হোসেন ও মোজ্জাম্মেলের সাথে হাতাহাতি হয় এছাড়া তাদের মধ্যে আগে জমি বিরোধও ছিল পরে এধরনের বিরোধকে কেন্দ্র করে কামাল হোসেনের নেতৃত্বে বাদামবাড়ি হাটে মোজ্জাম্মেলকে একা পেয়ে প্রকাশে ধারালো অস্ত্র ও লাঠিসোটা দিয়ে মারপিট করে।

পরে এদের অবস্থা আশংকাজনক মনে হলে বালিয়াডাঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং গুরুতর অবস্থায় মোজ্জাম্মেল ও বাবুলকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে স্থানান্তর করলে চিকিৎসাধীন অবস্থায় মোজাম্মেল মারা যায়।

বালীয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান বলেন, বিষয়টি আমি শুনেছি খুবই দুঃখজনক এখন পযর্ন্ত থানায় অভিযোগ করে নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Posts Carousel

Latest Posts

Top Authors

Most Commented

Featured Videos