728 x 90
728 x 90
728 x 90
Advertisement
create a new WordPress Website

গুরুদাসপুরে একদিনে দুই জনের আত্নহত্যা

গুরুদাসপুরে একদিনে দুই জনের আত্নহত্যা

নাটোরের গুরুদাসপুরে ববিতা খাতুন(৩০) নামে এক গৃহবধু গ্যাস ট্যাবলেট খেয়ে আত্নহত্যা করেছেন। নিহত ববিতা উপজেলার বিয়াঘাট ইউনিয়নের বিলহরিবাড়ী গ্রামের উসমান গনির স্ত্রী। স্থানীয়সুত্রে জানা গেছে-গতকাল সন্ধ্যার দিকে পারিবারিক কলহের জেরে অভিমান করে স্বামীর বাড়িতে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্নহত্যা করে। পরে স্থানীয়রা সন্ধ্যার দিকে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেকে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অপর দিকে

নাটোরের গুরুদাসপুরে ববিতা খাতুন(৩০) নামে এক গৃহবধু গ্যাস ট্যাবলেট খেয়ে আত্নহত্যা করেছেন।

নিহত ববিতা উপজেলার বিয়াঘাট ইউনিয়নের বিলহরিবাড়ী গ্রামের উসমান গনির স্ত্রী।

স্থানীয়সুত্রে জানা গেছে-গতকাল সন্ধ্যার দিকে পারিবারিক কলহের জেরে অভিমান করে স্বামীর বাড়িতে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্নহত্যা করে। পরে স্থানীয়রা সন্ধ্যার দিকে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেকে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অপর দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের গোপীনাথপুর উত্তর পাড়ার হাকিম মন্ডলের ছেলে প্রতিবন্ধী মিঠুন মন্ডল(১৮) বিকেল আনুমানিক ৫ টার দিকে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।

মিঠুন মন্ডল শারীরিক প্রতিবন্ধী ছিলেন গত ১০ দিন আগে তার মা অসুস্থতায় মারা যান। প্রতিবেশীরা থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে গুরুদাসপুর থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, লাশ দুটি উদ্ধার করে নাটোর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় দুইটি পৃথক অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Posts Carousel

Latest Posts

Top Authors

Most Commented

Featured Videos