728 x 90
728 x 90
728 x 90
Advertisement
create a new WordPress Website

জুমনগর ৫ নং ওয়ার্ড হাফেজখানার এতিম শিশুও মুরব্বিদের মাঝে শরীফ কোম্পানির ইফতার বিতরন

জুমনগর ৫ নং ওয়ার্ড হাফেজখানার এতিম শিশুও মুরব্বিদের মাঝে শরীফ কোম্পানির ইফতার বিতরন

কক্সবাজার সদরের ইসলামপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের জুমনগর নামক গ্রামের ঐতিহ্যবাহি সুনামধন্য দীনি প্রতিষ্টান হাফেজ খানার ছাত্র,এতিম শিশু সহএলাকার প্রায় তিন শতাদিক মানুষের মাঝে চেয়ারম্যান প্রার্থী মুহাম্মাদ শরীফের নিজ হাতে ইফতার বিতরন করেন।   আজ ১৭/০৪/২০২১ইং আসরের নামজের পরে উক্ত প্রতিষ্টানে হাজির হয়ে, তিনি ছাত্র ও এলাকার মুরব্বিদের মাঝে ইফতার বিতরন করেন ও সবার সাথে

কক্সবাজার সদরের ইসলামপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের জুমনগর নামক গ্রামের ঐতিহ্যবাহি সুনামধন্য দীনি প্রতিষ্টান হাফেজ খানার ছাত্র,এতিম শিশু সহএলাকার প্রায় তিন শতাদিক মানুষের মাঝে চেয়ারম্যান প্রার্থী মুহাম্মাদ শরীফের নিজ হাতে ইফতার বিতরন করেন।

 

আজ ১৭/০৪/২০২১ইং আসরের নামজের পরে উক্ত প্রতিষ্টানে হাজির হয়ে, তিনি ছাত্র ও এলাকার মুরব্বিদের মাঝে ইফতার বিতরন করেন ও সবার সাথে ইফতার করেন।

এলাকাবাসী জানান শরীফ কোম্পানী প্রতিনিয়ত এ ভাবে বিভিন্ন ধর্মিয় প্রতিষ্টানের প্রতি তার একটা আলাদা টান। তাই সব সময় বিগত দিনের মত এলাকার অসহায় মানুষ সহ বিভিন্ন দীনি প্রতিষ্টানে প্রতিনিয়ত সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ছেন।

পরিশেষে উক্ত মাদ্রাসার এতিম শিশুদের দাযিত্ব নিজের হাতে তুলে নিয়ে এলাকার সকল মুরব্বিদের দোয়া নিয়ে চলে আসেন।

সবার মনে একটি আশা আগামীদিনে শরীফ কোম্পানীদের মত মানুষ ইসলামপরের দায়িত্ব পেলে এলাকার সকল মসজিদ মাদ্রাসা রাস্তা, ঘাটের আমুল পরিবর্তন আনবে বলে আশাবাদী ইসলামপরের মানুষ।

 

শরীফ কোম্পানী সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

Posts Carousel

Latest Posts

Top Authors

Most Commented

Featured Videos