728 x 90
728 x 90
728 x 90
Advertisement
create a new WordPress Website

সীমিত পরিসরে দুর্গাপূজা আয়োজনের আহ্বান

সীমিত পরিসরে দুর্গাপূজা আয়োজনের আহ্বান

মহামারি করোনাভাইরাসের ঊর্ধ্বমুখীর কারণে এবারের দুর্গাপূজা সীমিত আকারে করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ। আজ রোববার পরিষদের দপ্তর সম্পাদক বিপ্লব দে স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তি জানানো হয়, বাংলাদেশে পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী মিলন কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী দেশবাসীকে বাসন্তী পূজার শুভেচ্ছা জানিয়েছেন। করোনা পরিস্থিতির

মহামারি করোনাভাইরাসের ঊর্ধ্বমুখীর কারণে এবারের দুর্গাপূজা সীমিত আকারে করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ। আজ রোববার পরিষদের দপ্তর সম্পাদক বিপ্লব দে স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তি জানানো হয়, বাংলাদেশে পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী মিলন কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী দেশবাসীকে বাসন্তী পূজার শুভেচ্ছা জানিয়েছেন। করোনা পরিস্থিতির কারণে সীমিত পরিসরে বাসন্তী দুর্গাপূজা আয়োজন করার জন্য ভক্তবৃন্দকে বিনীত আহ্বান জানিয়েছেন।

 

বর্তমান করোনা সংক্রমণের ঊর্ধ্বগতির কারণে সরকার নির্দেশিত লকডাউনের আলোকে এবারের অনুষ্ঠিতব্য লাঙ্গলবন্দের অষ্টমীর স্নান এবং বিভিন্ন জায়গায় অনুষ্ঠিতব্য স্নানে অংশগ্রহণ থেকে বিরত থাকতে সনাতন ধর্মাবলম্বীদেরকে অনুরোধ জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিকে। এ ছাড়া দেশ ও বিশ্ববাসীর যেন আশু করোনা থেকে মুক্তি লাভ করে সেজন্য ভক্তবৃন্দদেরকে গৃহে অবস্থান করে ২০ এপ্রিল ব্রাহ্ম মুহূর্তে ভোর ৪টা ৫০ মিনিটে পরম করুণাময়ের কাছে প্রার্থনা করতে অনুরোধ করা হয়।

Posts Carousel

Latest Posts

Top Authors

Most Commented

Featured Videos