728 x 90
728 x 90
728 x 90
Advertisement
create a new WordPress Website

সারিয়াকান্দিতে ধর্ষনের দায়ে গ্রেপ্তার ১

সারিয়াকান্দিতে ধর্ষনের দায়ে গ্রেপ্তার ১

বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলায় ১৩ বছরের কিশোরী মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে আব্দুর রহমান লোকমান (৩৫)কে গ্রেফতার করেছে পুলিশ। সে কামালপুর ইউনিয়নের চমকাদহ গ্রামের অফের আলীর ছেলে। জানা গেছে, আব্দুর রহমান লোকমান একই গ্রামের তার এক ঘনিষ্ঠ বন্ধুর মেয়ে স্থানীয় একটি মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রীর সাথে বেশ কিছুদিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এরই

বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলায় ১৩ বছরের কিশোরী মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে আব্দুর রহমান লোকমান (৩৫)কে গ্রেফতার করেছে পুলিশ।

সে কামালপুর ইউনিয়নের চমকাদহ গ্রামের অফের আলীর ছেলে।

জানা গেছে, আব্দুর রহমান লোকমান একই গ্রামের তার এক ঘনিষ্ঠ বন্ধুর মেয়ে স্থানীয় একটি মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রীর সাথে বেশ কিছুদিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এরই সুত্র ধরে গত ২৬ মার্চ রাতে মেয়েটিকে ফুসলিয়ে অপহরণ করে বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ ব্যাপারে মেয়ের মা বাদী হয়ে শুক্রবার সারিয়াকান্দি থানায় ১টি ধর্ষণ মামলা দায়ের করে ।

সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানান, নন্দীগ্রাম থানা পুলিশের সহযোগীতায় গত শুক্রবার দিবাগত রাতেই নন্দিগ্রাম থানার ভাটগ্রাম ইউনিয়নের কালিশ গ্রামে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার এবং আসামী আব্দুর রহমান লোকমানকে গ্রেফতার করা হয়েছে । ভিকটিমকে ডাক্তারি পরিক্ষার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীকে শনিবার ১৭ এপ্রিল বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Posts Carousel

Latest Posts

Top Authors

Most Commented

Featured Videos