728 x 90
728 x 90
728 x 90
Advertisement
create a new WordPress Website

মতলব দক্ষিণে সচেতনতা বৃদ্ধিতে দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

মতলব দক্ষিণে সচেতনতা বৃদ্ধিতে দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

“মুজিব বর্ষের প্রতিশ্রুতি, জোরদার করি দুর্যোগ প্রস্তুতি”

অনলাইন ডেস্ক

চাঁদপুর জেলার মতলব দক্ষিণে “মুজিব বর্ষের প্রতিশ্রুতি, জোরদার করি দুর্যোগ প্রস্তুতি” এই প্রতিপাদ্য বিষয়কে কেন্দ্র করে মতলব সরকারি ডিগ্রি কলেজ প্রাঙ্গণে সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ও মতলব দক্ষিণ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সহযোগিতায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২০২১ পালন উপলক্ষে ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক জনসচেতনতা বৃদ্ধি লক্ষে মহড়া অনুষ্ঠিত।

২৩ মার্চ মহড়া অনুষ্ঠানে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম খাঁনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিএইচএম কবির আহমেদ।

অগ্নি নির্বাপন বিষয়ক মহড়া অনুষ্ঠানে সার্বিক নির্দেশনা প্রদান করেন মতলব দক্ষিণ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান নূর।

মতলব দক্ষিণে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে এই মহড়ার আয়োজন করা হয়।

এসময় মতলব সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবুল কালাম, উপজেলা প্রকৌশলী মোঃ জাকির হোসেন মজুমদার, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফারহানা আকতার রুমা, প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী কামরুল হাসান, মতলব ফায়ার স্টেশনের সাব অফিসার মোঃ আলী সহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের চৌকস ফায়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

be573089b572cb4cdf707379b8ed23a0?s=100&d=mm&r=g
HadisurRahman
ADMINISTRATOR
PROFILE

Posts Carousel

Latest Posts

Top Authors

Most Commented

Featured Videos