728 x 90
728 x 90
728 x 90
Advertisement
create a new WordPress Website

বাংলাদেশ-ভারতের প্রধানমন্ত্রীকে নিয়ে ব্যাঙ্গ ভিডিও : যুবলীগ নেতা মুন্নার মামলা

বাংলাদেশ-ভারতের প্রধানমন্ত্রীকে নিয়ে ব্যাঙ্গ ভিডিও : যুবলীগ নেতা মুন্নার মামলা
বাংলাদেশ-ভারতের প্রধানমন্ত্রীকে নিয়ে ব্যাঙ্গ ভিডিও : যুবলীগ নেতা মুন্নার মামলাফারুক আহমেদ, সিলেট বিভাগীয় প্রতিনিধি

বাংলাদেশ-ভারতের প্রধানমন্ত্রীকে নিয়ে ব্যাঙ্গ ভিডিও : যুবলীগ নেতা মুন্নার মামলা

সিলেটের বিশ্বনাথে ‘বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী’কে নিয়ে আপত্তিকর ও ব্যাঙ্গাত্নক ভিডিও তৈরী করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের আইডিতে পোস্ট করার দায়ে আনহার আলী (৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। দুই দেশের প্রধানমন্ত্রীকে নিয়ে ব্যাঙ্গাত্নক ভিডিও পোস্ট করার অভিযোগে উপজেলার সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মনোহর হোসেন মুন্না বাদী হয়ে ‘ডিজিটাল নিরাপত্তা আইনে’ বৃহস্পতিবার থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ২৮ (তাং ২৯.০৪.২১ইং)।

উপজেলার পীরেরবাজারস্থ নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে গ্রেফতারকৃত আনহার আলী দশঘর ইউনিয়নের পূর্ব দশঘর গ্রামের মৃত ক্বারী আহমদ আলীর পুত্র।

 

মামলার অভিযোগপত্রে বাদী উল্লেখ করেছেন, গত ২৭ এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে বাদী নিজের বসতঘরে থাকাবস্থায় নিজের ব্যবহৃত মোবাইল ফোন দ্বারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহার করার সময় দেখতে পান গ্রেফতারকৃত আনহার আলী ফেসবুকে থাকা তার (আনহার) নিজের আইডিতে ‘গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী’দ্বয়ের ছবি ফটোসপের মাধ্যমে ব্যাঙ্গ করে কুরুচিপূর্ণ করে ভিডিও তৈরী করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ছড়িয়ে দিয়েছে। ব্যাঙ্গ ভিডিও দেখে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে অসন্তোষ দেখা দেয়। এরপর বিষয়টি সর্বস্তরের জনসাধারণের মধ্যে জানাজানি হলে গ্রেফতারকৃত আনহার আলীর প্রতি স্থানীয় জনগন অসন্তোষ প্রকাশ করেন ও বিষয়টি নিয়ে এলাকায় বিশৃংখলা ছড়িয়ে পড়ে। বিষয়টি থানা পুলিশের নজরে আসিলে ২৮ এপ্রিল বিকেলে এলাকায় গিয়ে তদন্ত করে উক্ত আনহার আলীকে আটক করে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আনহার আলীর পোস্ট করা উক্ত ব্যাঙ্গাতœক ভিডিও লাইক, শেয়ার ও কমেন্টস্ করে অজ্ঞাতনামা বিবাদীগণ গ্রেফতারকৃত আনহার আলীকে উৎসাহিত করেছে। উক্ত কার্যকলাপের সাথে জড়িতদের ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবীতে উপজেলার সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মনোহর হোসেন মুন্না বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেছেন।

এব্যাপারে থানায় মামলা দায়ের ও আনহার আলীকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, তদন্ত সাপেক্ষে অজ্ঞাতনামা অভিযুক্তদের পরিচয় নিশ্চিত করে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

Posts Carousel

Latest Posts

Top Authors

Most Commented

Featured Videos