728 x 90
728 x 90
728 x 90
Advertisement
create a new WordPress Website

বগুড়াতে অসহায় কৃষকদের ধান কেটে দেওয়া অব্যাহত রেখেছে শহর ছাত্রলীগ

বগুড়াতে অসহায় কৃষকদের ধান কেটে দেওয়া অব্যাহত রেখেছে শহর ছাত্রলীগ
বগুড়াতে অসহায় কৃষকদের ধান কেটে দেওয়া অব্যাহত রেখেছে শহর ছাত্রলীগতহমিদুর রহমান,স্টাফ রিপোর্টার

বগুড়াতে অসহায় কৃষকদের ধান কেটে দেওয়া অব্যাহত রেখেছে শহর ছাত্রলীগ

বগুড়া শহর ছাত্রলীগ নেতা কাওছার আহমেদ জয় এর উদ্যোগে দরিদ্র কৃষক আব্দুর রাজ্জাক এর ১ বিঘা জমির ধান কেটে, মাড়াই করে, ঘরে তুলে দেওয়া হয়েছে।

জানা যায়, করোনাভাইরাসের প্রভাবে শ্রমিক সংকট ও মজুরি বেশি হওয়ার কারণে পাকা ধান কাটতে পারছিলেন না, বগুড়া সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের দরিদ্র কৃষক মো.আব্দুর রাজ্জাক।

রোববার (২ মে) এমন খবর শুনে বগুড়া শহর ছাত্রলীগ নেতা কাওছার আহমেদ জয় এর উদ্যোগে ছাত্রলীগ ও স্থানীয় নেতাকর্মীরা ওই দরিদ্র কৃষকের ১বিঘা জমির ধান কেটে, মাড়াই করে ঘরে তুলে দেয়।

এ সময় ধান কাটায় অংশ নেন,বগুড়া শহর ছাত্রলীগ নেতা সোহাগ,সৌরভ,সিজান,জোহা,

এ বিষয়ে কৃষক আব্দুর রাজ্জাক জানান, বোরো ধান কাটার সময় সাধারণত ৪শ থেকে ৫শ টাকা পারিশ্রমিকে শ্রমিক পাওয়া যেত। করোনা পরিস্থিতিতে এক হাজার টাকায়ও শ্রমিক পাওয়া যাচ্ছে না। তাই পাকা ধান কাটা নিয়ে শঙ্কায় ছিলাম। দেশের এই সংকটময় মূহূর্তে বিনা পারিশ্রমিকে স্বেচ্ছাশ্রমে স্থানীয় ছাত্র লীগের নেতাকর্মীরা আমার ধান কেটে বাড়ি নিয়ে তা মাড়াই করে দিয়েছে। তাদের এই উপকারের কথা আমি কোনোদিনও ভুলবোনা।

বগুড়া শহর ছাত্রলীগ নেতা কাওছার আহমেদ জয় বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী আমরা বগুড়া শহর ছাত্রলীগ ও কর্মীদের নিয়ে দরিদ্র কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছি ‘।

Posts Carousel

Latest Posts

Top Authors

Most Commented

Featured Videos