728 x 90
728 x 90
728 x 90
Advertisement
create a new WordPress Website

বগুড়ায় ছিনতাইকারীর হাতে যুবক খুন

লকডাউনের প্রথম প্রহরেই বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে শফিউল্লাহ ওরফে পিপলু (৩৪) নামের এক দোকান কর্মচারী খুন হয়েছেন। সে মাটিডালী উত্তরপাড়ার আইনুল কাজীর ছেলে। মঙ্গলবার (১৩ এপ্রিল) দিবাগত রাত ১২ টার দিকে বগুড়া শহরের মাটিডালী উত্তরপাড়ায় খুনের ঘটনা ঘটে। জানা গেছে, পিপলু বগুড়া শহরে রাজাবাজারে মসলার দোকানে কাজ করেন। মঙ্গলবার রাতে কাজ শেষে বাড়ির জন্য বাজার করে

লকডাউনের প্রথম প্রহরেই বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে শফিউল্লাহ ওরফে পিপলু (৩৪) নামের এক দোকান কর্মচারী খুন হয়েছেন। সে মাটিডালী উত্তরপাড়ার আইনুল কাজীর ছেলে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দিবাগত রাত ১২ টার দিকে বগুড়া শহরের মাটিডালী উত্তরপাড়ায় খুনের ঘটনা ঘটে।

জানা গেছে, পিপলু বগুড়া শহরে রাজাবাজারে মসলার দোকানে কাজ করেন। মঙ্গলবার রাতে কাজ শেষে বাড়ির জন্য বাজার করে অটো রিকশা যোগে বাড়ি ফিরছিলেন। শহরের বনানী -মাটিডালী সড়কের পাশে তার বাড়ি। অটোরিকশা থেকে নেমে পায়ে হেঁটে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীরা তার চোখে ও বুকে ছুরিকাঘাত করে। পিপলু চিৎকার দিয়ে রাস্তার পশ্চিম পাশে জঙ্গলে পড়ে যায় এবং সেখানেই মারা যান। এসময় স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেন। ঘটনার পরই ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থলে অভিযান শুরু করেন।

ডিবি পুলিশের পরিদর্শক এমরান মাহমুদ তুহিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পিপলু খুন হয়েছে।

 

Posts Carousel

Latest Posts

Top Authors

Most Commented

Featured Videos