728 x 90
728 x 90
728 x 90
Advertisement
create a new WordPress Website

বগুড়ায় কাউন্সিলরের বিরুদ্ধে সরকারি সহায়তার তালিকায় স্বজনপ্রীতির অভিযোগ !!

বগুড়ায় কাউন্সিলরের বিরুদ্ধে সরকারি সহায়তার তালিকায় স্বজনপ্রীতির অভিযোগ !!
বগুড়ায় কাউন্সিলরের বিরুদ্ধে সরকারি সহায়তার তালিকায় স্বজনপ্রীতির অভিযোগ !!তহমিদুর রহমান,স্টাফ রিপোর্টার

বগুড়ায় কাউন্সিলরের বিরুদ্ধে সরকারি সহায়তার তালিকায় স্বজনপ্রীতির অভিযোগ !!

বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌরসভার কাউন্সিলর মমতাজ আলীর বিরুদ্ধে সরকারি রিলিফ ও আর্থিক সহায়তা বিতরণের তালিকা করতে স্বজনপ্রীতির অভিযোগ উঠেছে। তিনি পৌরসভার প্যানেল মেয়রও।

তার বিরুদ্ধে গত রবিবার (২মে) উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে ওই ওয়ার্ডের ২৯ জন নারী-পুরুষ যৌথ স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এতে বলা হয়েছে, করোনা মহামারি ও ঈদুল ফিতর উপলক্ষে সরকারি রিলিফ এবং আর্থিক সহায়তা দিতে সান্তাহার পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মমতাজ আলী তার নিকট আত্মীয় এবং তাকে সমর্থন করা লোকজনদের কাছে থেকে জাতীয় পরিচয় পত্রের ফটোকপি সংগ্রহ করছেন। কিন্তু ওই ওয়ার্ডের খেটে খাওয়া মানুষের নাম তিনি তালিকাভুক্ত করছেন না।

এ ঘটনায় ভুক্তভোগীরা আর্থিক অসচ্ছলতার কথা জানিয়ে তালিকায় তাদের নাম অন্তর্ভুক্ত করতে ও পরিচয়পত্রের ফটোকপি দিতে চাইলেও তিনি গ্রহণ করছেন না।

অভিযোগে আরও বলা হয়েছে, ভুক্তভোগীরা কাউন্সিলর মমতাজ আলীকে ভোট না দেয়ায় তাদের নাম তালিকাভুক্ত করছেন না। বরং উল্টো তিনি তাদের বলেন ‘তোমরা যাকে ভোট দিয়েছ তার কাছে যাও।

এ বিষয়ে জানতে চাইলে কাউন্সিলর মমতাজ আলীর বলেন, ‘বরাদ্দের অতিরিক্ত তালিকা করা সম্ভব নয়। এখনো সুবিধাভোগীদের তালিকার কাজ চলমান রয়েছে। যারা পাওয়ার যোগ্য শুধু তারাই পাবেন। এছাড়া তালিকা করতে কোনো স্বজনপ্রীতি করা হচ্ছে না।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সীমা শারমিন বলেন, ‘অভিযোগের বিষয়টি খতিয়ে দেখা হবে।।

Posts Carousel

Latest Posts

Top Authors

Most Commented

Featured Videos