728 x 90
728 x 90
728 x 90
Advertisement
create a new WordPress Website

ধুনটে ফেন্সিডিল ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ধুনটে ফেন্সিডিল ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  এ এইচ এম বৈশাখ হাসান, ধুনট, বগুড়া প্রতিনিধি বগুড়ার ধুনটে ফেন্সিডিল ও ইয়াবাসহ ফরহাদ হোসেন নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত ব্যবসায়ী ধুনট সদরপাড়া এলাকার আলহাজ্ব আব্দুর রহমানের ছেলে। ধুনট থানার এসআই নুরুজ্জামান জানান, তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে মাদক ব্যবসায়ী ফরহাদ হোসেনকে

 

এ এইচ এম বৈশাখ হাসান, ধুনট, বগুড়া প্রতিনিধি

বগুড়ার ধুনটে ফেন্সিডিল ও ইয়াবাসহ ফরহাদ হোসেন নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত ব্যবসায়ী ধুনট সদরপাড়া এলাকার আলহাজ্ব আব্দুর রহমানের ছেলে।

ধুনট থানার এসআই নুরুজ্জামান জানান, তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে মাদক ব্যবসায়ী ফরহাদ হোসেনকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৪ বোতল ফেন্সিডিল ও ৩০ পিস ইয়াবা জব্দ করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে মাদকসহ গ্রেফতারের পর সোমবার মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের আওতায় মামলা দায়ের করে আসামিকে আদালতে পাঠানো হয়েছে বলে তথ্য নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুস সালাম আজিজ।

ধুনট থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্ধুবালা জানান, গ্রেফতারকৃত ব্যাক্তি দির্ঘদিন ধরে গোপনে এলাকায় মাদকের ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য সহ তাকে গ্রেফতার করে সোমবার আদালতে পাঠানো হয়েছে।

Posts Carousel

Latest Posts

Top Authors

Most Commented

Featured Videos