728 x 90
728 x 90
728 x 90
Advertisement
create a new WordPress Website

আ’লীগের নেতাকর্মীরা সুখে-দুঃখে মানুষের পাশে থাকেন-শফিকুর রহমান চৌধুরী

আ’লীগের নেতাকর্মীরা সুখে-দুঃখে মানুষের  পাশে থাকেন-শফিকুর রহমান চৌধুরী
আ’লীগের নেতাকর্মীরা সুখে-দুঃখে মানুষের পাশে থাকেন-শফিকুর রহমান চৌধুরীফারুক আহমেদ, সিলেট বিভাগীয় প্রতিনিধি

আ’লীগের নেতাকর্মীরা সুখে-দুঃখে মানুষের

পাশে থাকেন-শফিকুর রহমান চৌধুরী

সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা সুখে-দুঃখে মানুষের পাশে থাকেন সর্বদা এবং দেশ ও জাতির সকল দূর্যোগ ও সংকঠকালীন সময়ে সাহায্যের হাত প্রসারিত করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশনা অনুযায়ী করোনাকালীন সময়েও এর ব্যতিক্রম হয়নি। বাঙালী জাতির উন্নয়নে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার সততা, সচ্চতা ও জবাবদিহিতার মাধ্যমে কাজ করার ফলেই আজ দেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।

তিনি রোববার ২রা মে বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার সদর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে সমাজের গরীব-অসহায়-দুস্থদের মধ্যে ইফতার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন। স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আবুল হোসেন।

বিশ্বনাথ সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মনোহর হোসেন মুন্নার সভাপতিত্বে ও সদস্য সচিব সুন্দর আলী রুহুলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা ইন্তাজ আলী, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক আব্দুল মতিন, সদস্য তপন দাশ, আব্দুল জলিল জালাল, উপজেলা শ্রমিক লীগের সাবেক কার্যকরী সভাপতি শংকর দাশ শংকু।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুর রউফ, যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট, রাজু আহমদ খানসহ প্রমুখ।

Posts Carousel

Latest Posts

Top Authors

Most Commented

Featured Videos