728 x 90
728 x 90
728 x 90
Advertisement
create a new WordPress Website

আদমদীঘিতে মৎস্য ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা; আটক ২

আদমদীঘিতে মৎস্য ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা; আটক ২

সজীব হাসান, (আদমদীঘি) প্রতিনিধিঃ

বগুড়ার আদমদীঘিতে হেলমেট ও মাস্ক বাহিনীর হামলায় আব্দুর রশিদ (৬০) নামের এক মাছ ব্যবসায়ীকে ছুরিকাঘাতে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। ঘটনা
ঘটিয়ে পালানোর সময় বিহিগ্রাম বাজারে জনতা তাদের ব্যবহৃত মোটরসাইকেলসহ হেলমেট বাহিনীর দুই সদস্যকে আটক করে আদমদীঘি থানা পুলিশে সোপর্দ করেছে।

শনিবার (২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় আদমদীঘির বাহাদুরপুর গ্রামে আব্দুর রশিদের বাড়ির পাশে এ ঘটনাটি ঘটেছে। পরে জনতা আব্দুল রশিদকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। উপজেলার চাঁপাপুর ইউপির বাহাদুরপুর গ্রামের মৃত কছির উদ্দিনের ছেলে।

গ্রেফতারকৃতরা হলো, নওগাঁ জেলার আত্রাই উপজেলার বড়োনায় গ্রামের আব্দুর রহমান মণ্ডলের ছেলে হাফিজ মন্ডল (৪৫) ওপর নওগাঁর ফারুক হোসেনের ছেলে শাহানুর হোসেন (২১)।

সম্প্রতি রানীনগর উপজেলার পারইল ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম মাস্টারকে যে কায়দায় হামলা করা হয়েছিল ঠিক একটি সূত্রে আব্দুর রশিদের উপড় এই হামলা হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। পুলিশ ও স্থানীয়রা জানান, আদমদীঘির বাহাদুরপুর গ্রামের মৎস্য ব্যবসায়ী আব্দুর রশিদ প্রতিদিনের মতো বাহাদুরপুর গ্রামের পাশে তার মাছচাষ পুকুর দেখভাল করছিল। এসময় ৬/৭ জনের একদল হেলমেট ও মাস্ক পরা দুর্বৃত্ত ৩/৪ টি মোটরসাইকেল যোগে বাহাদুরপুর গ্রামে আব্দুর রশিদের বাড়ির পাশে গিয়ে আব্দুর রশিদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্বর জখম করে হত্যার চেষ্টা করে তাকে ফেলে রেখে দ্রুত পালিয়ে যায়। হামলাকারীরা বিহিগ্রাম বাজার হয়ে পালানোর সময় স্থানীয় জনতা একটি পালসার মোটরসাইকেলসহ দুই হামলাকারীকে আটক করলেও অপর একটি পালসার মোটরসাইকেল ফেলে রেখে তিন হামলাকারীরা পালিয়ে যায়। চাঁপাপুর ইউপির ওই ওয়ার্ড সদস্য হিটলু বিষয়টি নিশ্চিত করেন। চিকিৎসার কাজে ব্যস্ত থাকায় তার পরিবারের সাথে কথা বলা সম্ভব হয়নি।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম গ্রেফতারের বিষয় নিশ্চিত করে জানান, তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে করা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

এই নিউজটি শেয়ার করুন। 

Posts Carousel

Latest Posts

Top Authors

Most Commented

Featured Videos

ক্যালেন্ডার

March 2024
F S S M T W T
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  

এই নিউজটি শেয়ার করুন।